লোহাগাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে বিষপানে স্বামীর আত্মহত্যা

লোহাগাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে শাহ্ আলম (৪২) নামের এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছেন। উপজেলার কলাউজান গাবতল আশ্রয়ন প্রকল্প এলাকার আলী আহমদের ছেলে শাহ আলম।

২৬ মে (মঙ্গলবার) দিনগত রাত ১ টার দিকে উপজেলার কলাউজান ইউনিয়নের গাবতল আশ্রয়ন প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে বলে কলাউজান ইউপি চেয়ারম্যান এম এ ওয়াহেদ নিশ্চিত করেছেন।

জানা যায়, নিহত শাহ আলম ঘটনারদিন রাতে তার স্ত্রীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মঙ্গলবার রাতে অভিমান করে বিষপান করে বের হয়ে যায়। স্বজনরা অনেক খুঁজাখুজির পর রাত প্রায় ৩টার সময় বাড়ির পার্শ্বে পাহাড়ের চওড়া থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু স্বজনরা চট্টগ্রাম মেডিকেলে না নিয়ে বাড়িতে নিয়ে আসলে মারা যায় সে। সে ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো.জাকের হোসাইন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশের সুরতাল রিপোর্ট শেষে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

comments