পটিয়ায় স্বামীকে গাছে বেঁধে নববধূকে গণধর্ষণ, গ্রেফতার ২

পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে স্বামীকে গাছে বেঁধে নববধূকে গণধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ জুন) নগরের পতেঙ্গা কাঠগড় ও বাকলিয়ার রাজাখালি এলাকা থেকে জুয়েল (২৮) ও মিন্টু (৩৩) নামে দুই যুবককে গ্রেফতার করা করা হয়।

গ্রেপ্তার জুয়েল কোলাগাঁও ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আজিজুল হক মেম্বারের বাড়ীর ফোরক মাঝির ছেলে ও মিন্টু একই এলাকার ছত্তরের ছেলে বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনেই ধর্ষণের কথা স্বীকার করেছে। এর মধ্যে গ্রেফতারকৃত আসামি জুয়েলের ইতিপূর্বেও একটি হত্যা মামলা আছে।

এ ঘটনায় এজাহারভুক্ত পলাতক আরও দুই আসামি একই এলাকার খায়ের উল্লাহ সওদাগরের বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে হান্নান (৩২),  আজিজুল হক মেম্বারের বাড়ির বাদশা মিয়ার ছেলে মন্টুকে (৩০) গ্রেপ্তারের জন্য চেষ্টা চলমান রেখে বলে র‌্যাব সূত্রে জানানো হয়েছে।

এর আগে গত ৭ জুন সন্ধ্যার পর পটিয়ার কোলাগাঁও বড়ুয়াপাড়ায় স্বামীকে বেঁধে রেখে ওই গণধর্ষণের ঘটনা ঘটে। বিয়ে তিনদিন পর নবদম্পতি স্ত্রীর বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকে জানাননি ওই নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

comments