শ্বশুরবাড়িতে তরুণীর ছবি পাঠিয়ে বিয়ে ভাঙার চেষ্টা, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে তরুণীর বিয়ে ভাঙতে অতীতে তোলা ছবি শ্বশুর বাড়িয়ে পাঠিয়ে তরুণীকে জিম্মি করার অভিযোগে শওকত হোসাইন (২৬) নামের একজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তার হওয়া যুবকের নাম শওকত হোসাইন (২৬)। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার পাইন্দং এলাকায়। তিনি বর্তমানে নগরীর ষোলশহরে থাকেন।

সোমবার রাতে কোতোয়ালী থানার রাইফেল ক্লাব মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন।

গোয়েন্দা পুলিশ জানায়, বছরখানেক আগে শওকতের সঙ্গে ফেসবুকে এক তরুণীর পরিচয় হয়। সে সময় দেখা-সাক্ষাতে তারা কিছু ছবিও তোলে। পরে যখন ওই মেয়ের বিয়ে হয় তখন শওকত বিভিন্নভাবে তাকে হুমকি দিতে শুরু করে। স্বামীকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ দেয়। কিন্তু এতে মেয়েটি রাজি হয়নি। এই কারণে ক্ষিপ্ত হয়ে ওই মেয়ের শ্বশুড় বাড়ির আত্মীয় স্বজনের কাছে বিয়ের আগের তোলা ছবিগুলো পাঠাতে থাকে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন বলেন, ভুক্তভোগী মেয়েটির স্বামী লিখিত অভিযোগ দিলে অভিযানে নেমে শওকতকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে খুলশী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে।

তিনি বলেন, যে বা যারা এ ধরনের অপকর্ম করবে তাদের বিরুদ্ধে আমরা কঠোর আইনগত ব্যবস্থা নেব। এক্ষেত্রে আমাদেরকে শুধু লিখিত অভিযোগ করলেই হবে।

মন্তব্য করুন

comments

আগের সংবাদকরোনয় মৃতের সংখ্যা বেড়ে ২৭০৯, নতুন শনাক্ত ৩০৫৯
পরের সংবাদসবার জন্য মাস্ক পরা বাধ্যতামূলক, পরিপত্র জারি