চট্টগ্রামে সুস্থ হয়ে বাড়ি ফিরলো আরও তিনজন

চট্টগ্রামে করোনামুক্ত হয়ে বাড়ি ফেরার ছাড়পত্র পেলেন আরও তিনজন। ছাড়পত্র পাওয়া এই ৩ জনের মধ্যে দুজন এরই মধ্যে বাড়ি ফিরলেও অন্যজন বাড়ি ফিরবেন সোমবার।

রোববার (২৬ এপ্রিল) সন্ধ্যায় হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার জামাল মোস্তফা। 

তিনি জানান, চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত চিকিৎসাধীন আরও তিনজন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ ঘোষণা করা এই তিনজনের দুজন চট্টগ্রাম নগরীর এবং অন্যজন বোয়ালখালী এলাকার বাসিন্দা। মাগরিবের পরে তাদের ছাড়পত্র দেয়া হয়। তবে বাড়ি ফেরার পর তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে।

শনিবার (২৫ এপ্রিল) রাতে দ্বিতীয় দফায় নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ ফলাফল আসা এই তিনজনই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী সুস্থ হওয়া ৩ জনের পরিচয় জানিয়ে বলেন, এই তিনজন হলেন সাগরিকার তোফায়েল আহমেদ (২৪), হুমায়ূন আহমেদ (২১) এবং বোয়ালখালীর বাবুল সিংহ(৭১)। এদের মধ্যে বোয়ালখালীর বাবুল সিংহ (৭১) আগামীকাল সকালে হাসপাতাল ছাড়বেন। হুমায়ুন আহমেদ ও তোফায়েল আহমেদ ইফতারের পরপরই হাসপাতাল ছেড়েছেন।

এ পর্যন্ত চট্টগ্রামে করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়া রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫ জনে।

মন্তব্য করুন

comments

আগের সংবাদনগরীর আগ্রাবাদ, হালিশহর ও সদরঘাটে ৫ টি ভবন লকডাউন
পরের সংবাদফটিকছড়িতে নিখোঁজের ১ ঘণ্টা পর শিশুর বিভৎস লাশ উদ্ধার