গাইবান্ধায় রডবোঝাই ট্রাক উল্টে ১৩ জনের মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় রডবোঝাই ট্রাক উল্টে ১৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ মে) দুপুর দেড়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের কারো নাম পরিচয় এখনও জানা যায়নি। নিহতদের মধ্যে ১০ জন বয়স্ক এবং ৩ জন শিশু বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার কর্মরত কর্মকর্তা।

ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রডবোঝাই একটি ট্রাকে করে ১৩ যাত্রী ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলো। পথে জুনদহ এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এ সময় রডের নিচে চাপা পড়ে ১৩ যাত্রী নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, সকাল ৮টার দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় রডের নিচ থেকে ১৩টি মরদেহ উদ্ধার করা হয়। তারা সবাই পুরুষ।

ট্রাকটিতে রড ছিলো তার উপর ঢাকনা দিয়ে ঢাকা ছিলো। তাই খাদে পড়ায় মানুষগুলো কেউ আর বেরোতে পারিনি। মরদেহগুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় পাঠানো হচ্ছে।

মন্তব্য করুন

comments