করোনা মুক্ত হলেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

সর্বশেষ নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে ফিরেছেন। তিনি এখন সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।

সূত্রে জানা গেছে , বুধবার (২৪ জুন) মন্ত্রীর সর্বশেষ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। বেলা ২টার দিকে হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন তিনি। সেখান থেকে মিন্টো রোডের সরকারি বাসভবনে উঠেছেন মন্ত্রী  বীর বাহাদুর। এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংর সাথে তার বড় ছেলে রবিন বাহাদুর উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৬ জুন করোনা ভাইরাসে শনাক্ত হন পার্বত্য মন্ত্রী ও বান্দরবান থেকে ৬ বার নির্বাচিত  সাংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং। পরদিন উন্নত চিকিৎসার জন্য তাকে বান্দরবানের সেনা জোন থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকার সিএমএইচে নেয়া হয়। মন্ত্রিসভার সদস্যদের মধ্যে বীর বাহাদুরই প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ছিলেন।

সরকারের বেশ কয়েকজন সংসদ সদস্য আক্রান্ত হলেও মহামারি এ ভাইরাসে প্রথম আক্রান্ত হন পার্বত্যমন্ত্রী। এছাড়াও আক্রান্ত হন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। সুস্থ হয়ে বাসায় ফিরেছেন মোজাম্মেল হক। আর এভারকেয়ারে চিকিৎসনাধীন বাণিজ্যমন্ত্রী।

মন্তব্য করুন

comments