করোনায় মারা গেলেন রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান

করোনায় আক্রান্ত হয়ে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান নগরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর সোয়া একটার দিকে নগরের পার্কভিউ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম।

তিনি বলেন, কিছুক্ষণ আগে রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মৃত্যুবরণ করেছেন। তিনি করোনা আক্রান্ত ছিলেন, সেই সঙ্গে বেশ কিছু দিন ধরে তিনি কিডনিজনিত রোগে ভুগছিলেন।  

গত ৬ জুলাই বিকেল ৫ টায় পার্কভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলন খলিলুর রহমান। হাসপাতালে ভর্তির পর থেকে সিসিইউ-২ এর ১ নম্বার সিটে চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রসঙ্গত, এর আগে ২৮ জুন দিবাগত রাত ১টার দিকে শ্বাসকষ্টে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান খলিলুররহমান চৌধুরীর তৃতীয় পুত্র মাহফুজুল ইসলাম চৌধুরী (৫০)।

রাঙ্গুনিয়া উপজেলার ভাইস-চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, খলিলুর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি এক ছেলে এবং দুইমেয়ের জনক।

খলিলুর রহমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামও গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

comments