করোনায় পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু হয়েছে। তাদের একজন উপপরিদর্শক (এসআই) এস এম মুকুল (৫৫) ও অপর একজন কনস্টেবল। তার নাম আবুল হোসেন আজাদ (৫১)।

এ দুজনই ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন বলে পুলিশ সদর দপ্তর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের ২৬ সদস্য মারা গেলেন।

রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল ১১টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন এসআই মুকুল মিয়া। এর আগে, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীর অবস্থায় আজ ভোররাত ৪টা ১২ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন কনস্টেবল আবুল হোসেন আজাদ।

উপপরিদর্শক মুকুল মিয়া ডিএমপির আওতাধীন খিলগাঁও থানায় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার চরকুলী গ্রামে। তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কনস্টেবল মো. আবুল হোসেন আজাদ ডিএমপি উত্তর বিভাগের আজমপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলার মদন থানাধীন জয়পাশা গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অনেক আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন।

মন্তব্য করুন

comments