কক্সবাজারে একদিনেই ৭ জন করোনা শনাক্ত

কক্সবাজারে একদিনেই সাতজনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে কক্সবাজার জেলায় করোনায় আক্রান্ত হিসেবে ১৩ জনকে শনাক্ত করা হয়েছে। যদিও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষা হওয়া আক্রান্তের সংখ্যা ১৪ জন। অপরজন কক্সবাজার জেলার নিকটবর্তী নাইক্ষ্যংছড়ির উপজেলার বাসিন্দা।

কক্সবাজারের সিভিল সার্জন ডা. মাহবুবর রহমান জানিয়েছেন, শুক্রবার (২৪ এপ্রিল) কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত ল্যাবে সন্দেহভাজন ১০১ জনের সংগৃহীত নমুনা পরীক্ষার ফলাফলে ৭ জনের পজিটিভ এবং ৯৪ জনের করোনার নেগেটিভ ফলাফল এসেছে।

মাহবুবর রহমান বলেন, নতুন করে আক্রান্ত এ রোগীদের মধ্যে একজন কক্সবাজার শহরের রুমালিয়ারছড়ার বাসিন্দা। তিনি গত ২০ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে এসে বাড়িতে অবস্থান করছিলেন। এছাড়া করোনা পজিটিভ হিসেবে শনাক্ত আরেকজন টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার বাসিন্দা। তিনি গত এক সপ্তাহ আগে ঢাকা থেকে টেকনাফের বাড়িতে এসে অবস্থান করছিলেন।

অন্যদিকে মহেশখালী উপজেলার কালারমারছড়া এলাকার ৪ জন, হোয়ানক ইউনিয়নের ১ জনসহ মোট ৫ জন নমুনা পরীক্ষায় পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছে। তারাও সম্প্রতি ঢাকা থেকে এসে মহেশখালীর কালারমারছড়া ও হোয়ানক বাড়িতে এসে অবস্থান করেন। শুক্রবার নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়া এই ৭ রোগীকে আইসোলেশনে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান সিভিল সার্জন।

মন্তব্য করুন

comments