আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তার বয়স হয়েছিল ৩৪ বছর। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।

রোববার (১৪ জুন) ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে ছুটে গেছে পুলিশ।

এখনো সুশান্তের আত্মহত্যার কারণ জানা না গেলেও বাসায় থাকা কাগজপত্র ঘেঁটে ধারণা করা হচ্ছে, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন জনপ্রিয় এ অভিনেতা। তবে মুম্বাই পুলিশ তার আত্মহত্যার কারণ জানতে তদন্তে নেমেছে।

জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিশতা’ থেকে উঠে আসা সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন, যার মধ্যে ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘শুধ দেশি রোমান্স’ ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে।

এর আগে, গত ১০ জুন আত্মহত্যা করে সুশান্ত সিংয়ের সাবেক পরামর্শক দিশা সালিয়ান। মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা। এ খবরে স্তম্ভিত হয়ে পড়া সুশান্ত সিং তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এটা অনেক বিপর্যয়কর খবর!’

দিশার আত্মহত্যার কারণ জানতেও তদন্ত করছে পুলিশ। তবে এখনো কিছু জানা যায়নি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সঙ্গে তার সাবেক পরামর্শক দিশার আত্মহত্যার কোনো যোগসূত্র আছে কি-না তাও খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

comments