X

রাস্তায় হারিয়ে গেলে আর চিন্তা নয়! হোয়াটসঅ্যাপ নিয়ে এল দুর্দান্ত ফিচার

রাস্তায় হারিয়ে গেলে বা কোনও রকমের বিপদে পড়লে কী করবেন! সমাধান নিয়ে এল হোয়াটসঅ্যাপ। এই ফিচারের ফলে মহিলারা থাকবেন আরও সুরক্ষিত ।

দিন দিন মানুষের দৈনন্দিন জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠছে হোয়াটসঅ্যাপ আর ফেসবুক।এবার হোয়াটস্যাপে যুক্ত হতে চলেছে আরও এক দুর্দান্ত ফিচার। এখন থেকে কোনও অচেনা এলাকায় গিয়ে গন্তব্যস্থল খুঁজে বের করতে না পারলে চিন্তায় পড়তে হবে না। কারণ, এখন থেকে হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে ‘লাইভ লোকেশন’ শেয়ার করার একটি অপশন।

এত দিন রাস্তা চিনতে না পারলে, ভরসা ছিল গুগল ম্যাপ। এবার থেকে আপনি কোথায় আছেন, অর্থাৎ আপনার লাইভ লোকেশন হোয়াটসঅ্যাপে নির্দিষ্ট কোনও ব্যক্তি বা নির্দিষ্ট কোনও গ্রুপে শেয়ার করতে পারবেন। ফলত আপনার কোনও রাস্তা চিনতে অসুবিধা হলে বা রাস্তায় অসুবিধায় পড়লে সেই ব্যক্তি বা গ্রুপ আপনাকে সাহায্য করতে পারবেন।

তবে আপনি যাদের সাথে লাইভ লোকেশন শেয়ার করতে চান, কেবল তারাই আপনার লাইভ লোকেশন ম্যাপের মাধ্যমে দেখতে পারবেন।হোয়াটসঅ্যাপে যেহেতু সবচাইতে বেশি সংখ্যক মানুষ অ্যাক্টিভ, তাই কোনও সমস্যায় পড়লে চটজলদি নিজের পছন্দের মানুষকে জানিয়ে দেওয়া যাবে আপনি ঠিক কোথায় আছেন এবং কোনদিকে যাচ্ছেন।

১৫ মিনিট, এক ঘণ্টা, এবং ৮ ঘণ্টার জন্য শেয়ার করা যাবে লাইভ লোকেশন।সূত্রঃ এবেলা

মন্তব্য করুন

comments