X

চন্দ্রগ্রহণের দিন ইউএফও ছিল আকাশে?‌চাঞ্চল্যকর ভিডিও সামনে (ভিডিও)

বিরল এক পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণের সাক্ষী ছিলো পৃথিবী গতমাসের ৩১ তারিখ। চন্দ্রগ্রহণ দেখতে প্রায় গোটা বিশ্ব চোখ রেখেছিল আকাশে।কারণ আবার দেড়শো বছর পর হবে সুপার ব্লাড–ব্লু মুন চন্দ্রগ্রহণ।সেদিন একইসঙ্গে পূর্ণিমা, ব্লু মুন ও ব্লাড মুন দেখা গিয়েছে। যা নিয়ে সারা পৃথিবীতে আগ্রহ ছিল। আর সেই সময়ে চাঁদের চক্কর কাটছিল এলিয়েনরা। এমনটাই দাবি করছেন ইউএফও হান্টাররা। ঐদিন গ্রহণ লাগা চাঁদের সামনে দিয়ে অত্যন্ত দ্রুত গতিতে হঠাৎ এক ঝলকের জন্য একটি বস্তুকে পেরতে দেখা গেছে।এমনই এক ভিডিও ধরা পড়েছে শক্তিশালী টেলিস্কোপে। যা নিয়ে ফের একবার চাঞ্চল্য ছড়িয়েছে।

ইউএফও ও এলিয়েনদের নিয়ে গবেষণা ও খোঁজ চালানো ইউটিউব চ্যানেল ইউএফও ম্যানিয়া নতুন এক ভিডিও সামনে এনেছে। সেখানে দেখা যাচ্ছে, চন্দ্রগ্রহণের সময় চাঁদের চক্কর কাটছে এলিয়েনরা। এই গ্রহণ নিয়ে সারা পৃথিবীতে আগ্রহ ছিল। বিভিন্ন দেশের উৎসাহী জনতা আকাশে চোখ রেখেছে সেদিন রাতে। তবে এখন এলিয়েন নিয়ে যে তথ্য সামনে আসছে তা নিঃসন্দেহে তাক লাগানোর মতো।ইউএফও ম্যানিয়ার শেয়ার করা ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

অনেকে মনে করছেন, এটা নিঃসন্দেহে এলিয়েনদের থাকার বড় প্রমাণ। ভিডিওতে দেখা যাচ্ছে, চাঁদের একেবারে গা ঘেষে একটি উজ্জ্বল বস্তু উড়ে চলে যাচ্ছে। বিশেষজ্ঞরা মনে করছেন, এমন কোনও উড়ান মানুষের পক্ষে তৈরি করা সম্ভব নয়।

ইউএফও ম্যানিয়া মনে করে মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা ইউএফও তথা বহির্বিশ্বের প্রাণ নিয়ে সমস্ত ঘটনা জানে। তবে তা বাইরে খোলসা করে না। বিজ্ঞানীদের অনেকে মনে করছেন, এটা ইউএফও নয়, কোনও বোয়িং এয়ারক্রাফ্ট বা ওয়েদার বেলুন। যদিও কোনওটারই কোন পোক্ত প্রমাণ নেই।

মন্তব্য করুন

comments