X

মুখোমুখি হতে যাচ্ছে দুই মেসি

ছবিঃ সংগৃহিত

অবশেষে ‘মেসি’র সাথে দেখা করতে রাজী হয়েছেন মেসি। কি অবাক হচ্ছেন? আপনাদের নিশ্চয়ই মনে আছে হুবুহু মেসির মত দেখতে ইরানী মেসির কথা। এবার তার মনের সাধ পূর্ণ হতে চলেছে।

লিওনেল মেসির মতো দাড়ি, চুলের কাট, গড়ন। দেখতে মেসির মতই। ইরানের যুবক রেজা পেরেস্তেস নামই হয়ে গেছে ‘ইরানি মেসি’। টিভিতে অনেকবার দেখেছেন নিজের আইডল মেসিকে। এবার নিজ চোখেও দেখার সুযোগটা হয়ে যাচ্ছে। আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে দেখা করতে স্পেনে গিয়ে বার্সেলোনার মাঠ ন্যু ক্যাম্পে গিয়েই মেসির সামনে দাঁড়াতে চান তিনি।

স্প্যানিশ ট্রাভেল এজেন্সি ডেসটিনিয়ার কল্যাণে মেসির সঙ্গে দেখা করার সুযোগটা পাচ্ছেন রেজা। সব ঠিক থাকলে ২৫ সেপ্টেম্বর ন্যু ক্যাম্পে ঘটতে পারে মেসির সঙ্গে মেসির সাক্ষাৎ।

গরেজার সঙ্গে দেখা করেন ডেসটিনিয়ার কর্মকর্তারা। ‘প্রত্যেকের অধিকার আছে স্বপ্ন পূরণ করার’ নামের এক মিডিয়া হান্টের মাধ্যমে ইরানি মেসির সঙ্গে দেখা হয় সংস্থাটির কর্মকর্তাদের। তাতে মেসির ইরানি সংস্করন জানান, নিজের প্রিয় তারকাকে এক নজর সামনাসামনি দেখতে চান।

ইরানী মেসি রেজা পেরেস্তেস । ছবিঃ সংগৃহিত

এর আগে মেসির মতো চেহারার কথা সামাজিক মাধ্যমে প্রকাশের পর রাতারাতি তারকা বনে যান ২৫ বছর বয়সী পেরেস্তেস। দূর-দূরান্ত থেকে তাকে দেখতে যান মেসি ভক্ত বা ফুটবল প্রেমীরা।

খ্যাতির বিড়ম্বনায় রীতিমতো জেলেও গিয়েছেন মেসির চেহারাধারী পেরেস্তেস। তার সঙ্গে সেলফি তুলতে, অসংখ্য লোক হাজির হয় হামেদান শহরে। এতে রাস্তায় যানজট লেগে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হয়। বাধ্য হয়ে পেরেস্তেসকে থানায় নিয়ে যায় স্থানীয় পুলিশ! পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে পরে অবশ্য তাকে ছেড়ে দেয় পুলিশ।

মন্তব্য করুন

comments