X

দল বদল করে রংপুর রাইডার্সের নেতৃত্বে মাশরাফি

গুঞ্জন ছিল, কুমিল্লা ভিক্টোরিয়ানস ছেড়ে এবার রংপুর রাইডার্সে পাড়ি জমাচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। বিপিএলে দলবদল করে রংপুর রাইডার্সে যোগ দিলেন মাশরাফি বিন মর্তুজা।

গত শুক্রবার সন্ধ্যায় মাশরাফির সঙ্গে সব বিষয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিপিএলের পঞ্চম আসরে রংপুরের নেতৃত্বে তিনিই থাকছেন। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক এসব তথ্য নিশ্চিত করেন।

ওয়ানডে অধিনায়ক মাশরাফিকে সর্বোচ্চ সম্মানই দিচ্ছে রংপুর রাইডার্স। আইকন হিসেবে বোর্ডের বেঁধে দেওয়া সর্বোচ্চ পারিশ্রমিক পাবেন তিনি।

আজ সন্ধায় এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘অধিনায়কত্ব নিয়ে আমি উচ্ছসিত নই। অধিনায়কত্ব করলে তো চাপ থাকেই। তবে আমি কখনও চাপ নেই না। আমি সবসময় সব কিছু উপভোগ করার চেষ্টা করি।’

আগামী ৪ নভেম্বর শুরু হতে যাওয়া বিপিএলের পঞ্চম আসরে রংপুর রাইডার্সকে সাফল্য এনে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন মাশরাফি। এর আগের চার মৌসুম টুর্নামেন্টটি হয়েছে, তার তিনটিতেই শিরোপা জিতেছে মাশরাফির নেতৃত্বাধীন দল। মাশরাফির নেতৃত্বে ঢাকা গ্ল্যাডিয়েটর্স ও কুমিল্লা ভিক্টোরিয়ানস চ্যাম্পিয়ন হয়েছিল বিপিএলে।

রংপুর রাইডার্স তাই বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ককে পেয়ে উচ্ছ্বসিত। প্রসঙ্গতঃ রংপুর রাইডার্স বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি। রংপুর রাইডার্সের কোচের দায়িত্ব পালন করবেন টম মুডি। অস্ট্রেলিয়ার এই সাবেক অলরাউন্ডার দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দলটির সঙ্গে। এছাড়া টি-টোয়েন্টিরই ‘আইকন’ ক্রিস গেইলকে নিশ্চিত করেছে রংপুর।

মন্তব্য করুন

comments