এসেক্স থেকে ফিরছেন তামিম; কারণ ব্যাক্তিগত

59
শেয়ার

খুবই ব্যক্তিগত এবং জরুরি প্রয়োজনে এসেক্স থেকে ফিরছেন তামিম। দেশে ফিরবেন যত দ্রুত সম্ভব। এই সময়ে তার ব্যক্তিগত গোপনীয়তার প্রতি সম্মান জানাতে সবার প্রতি অনুরোধ জানানো হয়েছে।

১০ জুলাই তামিম ইকবাল সপরিবারে রাতের খাবার খেয়ে হোটেলে ফেরার সময় তামিম ইকবালের স্ত্রী আয়েশার উপর কিছু মুসলিমবিদ্বেষী হামলা চালায়।ধারণা করা হচ্ছে তার স্ত্রী হিজাব পরিহিত থাকায় তারা এই হামলা চালায়। তারা উনার উপর এসিড জাতীয় পদার্থ ছুড়ে মারার চেষ্টা করে। সাম্প্রতিক সময়ে মুসলমানদের উপর তীব্র বিদ্বেষের শিকার হয়েছেন তারা। গত ২১ জুনও দুইজন মুসলিম আত্মীয়র উপর এসিড হামলা চালানো হয়।

এসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড গিয়েছিলেন জাতীয় দলের সেরা ওপেনার তামিম ইকবাল। শনিবার তিনি ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়ে রোববার একটি ম্যাচও খেলেন সেখানে। কিন্তু তিনি হঠাৎ করেই ফিরে আসছেন দেশে। মঙ্গরবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে কাউন্টি দল এসেক্স জানায়, ব্যক্তিগত কারণে এই মুহূর্ত থেকেই আর দলের সঙ্গে নেই তামিম।

ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট টুর্নামেন্টে অংশ নিতে মাত্র চারদিন আগে ক্লাবে যোগ দিয়েছিলেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। ২৮-বছর বয়সী ওপেনার চলতি বছর এসেক্স এর হয়ে টুর্নামেন্টের আটটি ম্যাচ খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিল। রোববার কেন্ট বিপক্ষে মাঠেও নেমেছিলেন। কিন্তু একটি ছক্কা মেরে মাত্র ৭ রানেই আউট হয়েছিলেন তামিম।

ইংল্যান্ডের এসেক্স ক্লাবের হয়ে খেলার জন্য অনাপত্তিপত্র পেয়েছেন অগাস্টের প্রথম সপ্তাহ পর্যন্ত। মাত্র খেলেছেন একটি ম্যাচ। কিন্তু এতেই শেষ হয়ে গেল তামিম ইকবালের ইংল্যান্ড অভিযান। ব্যক্তিগত কারণে ফিরে আসছেন এসেক্সে খেলতে যাওয়া ওপেনার।

এর আগে ২০১১ সালে ইংল্যান্ডের নটিংহামশায়ার ক্লাবের হয়ে কাউন্টি ক্রিকেট খেলেছিল তামিম। সম্প্রতি চ্যাম্পিয়নস ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স এর পর ইংলিশ কাউন্টি দল এসেক্সে ডাক পান তিনি।

মন্তব্য করুন

comments