কার্ডিফ যাত্রায় ট্রাফিক জ্যামে নাকাল টাইগার বাহিনী

51
শেয়ার

মাশরাফি-সাকিবদের ট্রাফিক জ্যাম ব্যাপারটা নতুন নয়। যাত্রাপথে রাস্তাতেই ঘণ্টা দুয়েক বেশি কাটানোয় খুব বেশি কষ্ট হওয়ার কথা নয়। তবে চোখে মুখে ক্লান্তির ছাপটা স্পষ্ট তামিমদের। এমন সময় রাস্তায় ৫ মিনিট বেশি থাকতেই অসহ্য লাগে। এই ভোগান্তিটুকু সঙ্গে নিয়েই কার্ডিফে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। জ্যামের কারণে ৩ ঘণ্টার যাত্রা শেষ হয়েছে ৫ ঘণ্টায়।

কাল বেলা ১১টায় (বাংলাদেশ সময় বিকেল ৪টা) লন্ডন থেকে বাসে করে কার্ডিফের উদ্দেশে যাত্রা শুরু করে বাংলাদেশ ক্রিকেট দল। কার্ডিফে এসে পৌঁছায় স্থানীয় সময় ৪টার দিকে। গতকাল দল কোনো অনুশীলন করেনি। আজ পূর্ণ অনুশীলন করার কথা আছে। পরশু এ মাঠেই গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে নিউজিল্যান্ডের।

সোফিয়া গার্ডেনের এ মাঠের সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় জড়িয়ে আছে। এ নিয়ে গত কিছু দিনে অনেক কথা হয়েছে। সব কথাই বৃথা যাবে যদি না বাংলাদেশ গ্রুপ পর্বের শেষ ম্যাচটা জেতে।

এ ম্যাচ যে দুই দলের জন্যই বাঁচা-মরার। বাংলাদেশ এ ম্যাচ জিতলে টিকে থাকবে সেমিফাইনালে যাওয়ার আশা। এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করা ইংল্যান্ড তখন অস্ট্রেলিয়াকে হারালেই হবে।

বাংলাদেশ নিউজিল্যান্ডের বিপক্ষে আত্মপ্রত্যয় নিয়ে মাঠে নামবে। সর্বশেষ দেখায় নিউজিল্যান্ডকে হারিয়ে দিয়েছিল বাংলাদেশ, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে।

মন্তব্য করুন

comments