X

যুক্তরাষ্ট্রে কর্মরত অবস্থায় দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

যুক্তরাষ্ট্রের কানসাস অঙ্গরাজ্যের উচিটায় দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন এক বাংলাদেশি শিক্ষার্থী। গত শনিবার রাতে নিজ কর্মস্থল পিৎজা সরবরাহের কাজে কর্মরত অবস্থায় দুর্বৃত্তের হাতে নিহত হন বাংলাদেশি এম হাসান রহমান বাঁধন (২৬)।

প্রতিবেদনে বলা হয়, উচিটা পুলিশ সোমবার সকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাঁধনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানায়, জানা যায়, উচিটা শহরের সেন্ট্রাল রক রোডের একটি গাড়িতে বাঁধনের লাশ পাওয়া গেছে।

হাসান পিৎজা হাটে ডেলিভারিম্যান হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। সাত বছর আগে তিনি বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে আসেন। বাটলার কমিউনিটি কলেজ থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে অ্যাসোসিয়েট শেষ করে আগামী সেশনে ক্যানসাস ইউনিভার্সিটিতে ভর্তির চূড়ান্ত প্রক্রিয়া শেষ করেছিলেন। আগামী ডিসেম্বরে কানসাস বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কথা ছিল তার।

পুলিশ জানায়, ‘আমরা জানিনা হত্যা কিভাবে সংঘটিত হয়েছে বা হত্যাকারীর উদ্দেশ্য কি ছিলো। বিষয়টি সবভাবে খতিয়ে দেখছি আমরা।’

এক বিবৃতিতে পিৎজা হাট জানায়, ‘এই ঘটনায় আমরা ব্যাথিত। আমাদের অনুভূতি প্রকাশ করার ভাষা নেই। বাঁধনের পরিবারের প্রতি সহমর্মিতা জানাই আমরা।’

নিউ ইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানা যায়, পুলিশ হাসানের বাড়ি তল্লাশি করেছে। তবে সন্দেহজনক কিছু পায়নি।

মন্তব্য করুন

comments