সৌদি আরবে তিন বাংলাদেশির মৃত্যু

59
শেয়ার

পৃথক তিনটি ঘটনায় তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- নাজমুল সিকদার (৩০) নুরুল ইসলাম (৪২) এবং জাফর আহমেদ (৪৫)। তাদের গ্রামের বাড়ি যথাক্রমে টাঙ্গাইল, চট্টগ্রাম ও নোয়াখালী।

নাজমুল সিকদার ও নুরুল ইসলাম রিয়াদে বসবাসরত ছিলেন। তারা উভয়ই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা যায়। নাজমুল সিকদার স্থানীয় সময় রোববার বিকালে ঘুমের মধ্যে হৃদরোগে মারা যান।

নাজমুল সিকদার দেড় বছর আগে সৌদি আরব আসেন। পরিবারের তিনিই একমাত্র সন্তান এবং তার বাবাও মালয়েশিয়া প্রবাসী। তার বাড়ি টাঙ্গাইলের বাসাইল থানার ডুমনী গ্রামে।

এদিকে, শনিবার রাতে নুরুল ইসলাম হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর্থিক অবস্থা নিয়ে অতিরিক্ত দুশ্চিন্তা করার ফলেই হৃদরোগে আক্রান্ত হয়ে নুরুল মারা যান বলে মনে করছেন তার স্থানীয় স্বজনরা। নিহত নুরুল ইসলামের বাড়ি চট্টগ্রামে।

তাদের দুইজনের মরদেহ রিয়াদের স্থানীয় সিমেছি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জেদ্দায় সারা আরবাইন ফ্যাসাদ ধরি এলাকার একটি হোটেল থেকে জাফর আহমেদ (৪৫)নামের এক বাংলাদেশির গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। হোটেল রাজধানী বিল্ডিংয়ের দোতলায় রান্নাঘরে গামছা পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন বলেন জাফরের সহকর্মী এবং তার সাথে একইকক্ষে বসবাসকারিরা জানিয়েছেন।

জাফরের দেশের বাড়ি নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী ইউনিয়নে। স্থানীয় সময় সোমবার ভোর ৬টায় লোকজন ঘুম থেকে ওঠে চা বানাতে রান্নাঘরে গেলে জাফরের ঝুলন্ত লাশ দেখতে পায় তার সহকর্মীরা।

তার লাশ স্থানীয় কিং আব্দুল আজিজ হাসপাতালের হিমাঘরে রাখা হয়েছে। ইতোমধ্যে মৃত ব্যাক্তিদের স্বজনদের সাথে যোগাযোগ করেছে বাংলাদেশ দূতাবাস।

মন্তব্য করুন

comments