X

বনানীতে ফের হোটেলে ধর্ষণের শিকার তরুণী;গ্রেপ্তার ২

রাজধানীর বনানীর একটি হোটেলে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। সেই হোটেলটি বনানী বি-ব্লকের ১৫ নম্বর রোডে অবস্থিত। এ ঘটনায় রাজিব আহমেদ ও রুবেল হোসেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

গত শনিবার রাতে জন্মদিনের উৎসবের কথা বলে হোটেল ডেকে নিয়ে সেই তরুণীকে ধর্ষণ করা হয়। রবিবার রাতে দু’জনকে আসামিকে করে বনানী থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। মামলার পরপরই দুই আসামিকে গ্রেফতার করা হয়।

বনানী থানার এসআই জিল্লুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে তাদের বনানী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রাজিব মোবাইল অপারেটর ‘রবি’র সিস্টেম প্রোগ্রামার। তার বাবার নাম আনোয়ার হোসেন। গ্রামের বাড়ি পাবনার শাহজাদপুরের দাড়িয়াপুরে। সে রাজধানীর মিরপুরে থাকে।

আর রুবেল ইন্টেরিয়র ডিজাইনার। তার বাবার নাম আমির হোসেন।গ্রামের বাড়ি বরিশালের মুলাদী থানার চরডিগ্রি গ্রামে। বর্তমান ঠিকানা ক্যান্টনমেন্ট এলাকার ২০/১ মাটিকাটায়।

তিনি আরো বলেন, শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে জন্মদিনের উৎসবের কথা বলে হোটেল স্কাই প্যালেসে ডেকে নিয়ে স্বামী পরিত্যক্ত তরুণীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের অভিযোগে বনানী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত বছরের ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। সেই ঘটনার প্রায় ৪০ দিন পর ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়। এরপর জুলাই মাসে বনানীর একটি বাসায় ডেকে নিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

মন্তব্য করুন

comments