X

এবার আশুলিয়ায় ড্রামের ভিতর অজ্ঞাত নারীর ৩৫ টুকরো লাশ উদ্ধার

চট্টগ্রামে ড্রামের ভিতর গলিত লাশ উদ্ধারের ঘটনা সুরাহা হতে না হতেই এবার ঢাকায় ড্রামের ভিতরে পাওয়া গেলো এক নারীর অজ্ঞাত লাশ।ঢাকার অদূরে আশুলিয়ার জামগড়া এলাকায় একটি ড্রামের ভেতর থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর ৩৫ টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) রাতে জামগড়া এলাকার প্রবাসী মাসুদ মিয়ার ভাড়া বাড়ির ড্রামে লাশের টুকরাগুলো পাওয়া যায়। ওই ঘরে স্বামী-স্ত্রী দুইজন বাস করতেন।তবে ওই নারীর পরিচয় এখনো জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার এসআই মলয় কুমার সাহা গণমাধ্যমকে জানান, ঘরের মধ্যে একটি ড্রামের ভিতর থেকে অর্ধগলিত লাশের টুকরাগুলো পাওয়া যায়। লাশটি কোনো যুবতী নারীর। হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গ মিলে ৩৫টি টুকরা করা হয়েছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাসহ বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ। নিহতের পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, গত দুদিন ধরে কক্ষটি তালাবন্ধ রয়েছে। শুক্রবার রাতে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে প্রতিবেশিরা পুলিশে খবর দেয়। ময়নাতদন্তের জন্য লাশের টুকরোগুলো শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

comments