X

সানির স্ত্রী দাবিদার নাসরিন সুলতানার আত্মহত্যার চেষ্টা

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন নিজেকে জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী হিসেবে দাবি করা নাসরিন সুলতানা।

বৃহস্পতিবার রাতে অচেতন অবস্থায় তাঁকে রাজধানীর ধানমণ্ডির রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বর্তমানে তিনি রাজধানীর জিগাতলার রেনেসাঁ হাসপাতালের আইসিইউতে রয়েছেন।নাসরিনের ছোটবোন শারমিন সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল রাতে সানির সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে ঝগড়া হয় নাসরিনের। পরে তিনি রাগ করে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। রাতেই তাঁকে দ্রুত রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়।

আত্মহত্যা চেষ্টার আগে একটি নোট লিখে যান নাসরিন। সেই চিরকুটে ক্রিকেটার আরাফাত সানিকে সবকিছুর জন্য দায়ী করা হয়েছে। একইসঙ্গে তার বিচারের দাবিও করেছেন সানির স্ত্রী দাবিদার নাসরিন।নোটে লিখা ছিলো‘আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছো। মরার পর মাটি দিয়ে দিও, কিন্তু হাসপাতালে নিও না প্লিজ। আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ্ যেন তার বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।’

এদিকে ক্রিকেটার আরাফাত সানি জানান, তাঁর সঙ্গে নাসরিনের কোনো ঝগড়া হয়নি। নাসরিনের হাসপাতালে ভর্তির বিষয়েও তিনি কিছুই জানেন না।

মন্তব্য করুন

comments