X

কুতুবদিয়ায় কুখ্যাত ডাকাত পুতুইক্যা সহ ১১জন আটক

আশরাফ আলী পারভেজ,কুতুবদিয়া

কুখ্যাত সন্ত্রাসী ডাকাত পুতুইক্যা ও তার সহযোগী রেজাউল করিম সহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামীকে আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ।

২৭ মার্চ (মঙ্গলবার) দিবাগত রাত থেকে ২৮ মার্চ (বুধবার) দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ডাকাত পুতুইক্যার স্বীকারোক্তিমতে একটি দেশীয় তৈরি এলজি উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হল দক্ষিণ ধূরুং ইউনিয়নের আলী ফকির ডেইল এলাকার জমির উদ্দিনের ছেলে দিদারুল ইসলাম প্রকাশ পুতুইক্যা (৩২), একই এলাকার নুরুচ্ছাফার ছেলে রেজাউল করিম (৩৫), বড়ঘোপ ইউনিয়নের মুরালিয়া গ্রামের মৃত কালামিয়ার ছেলে জসিম উদ্দিন (৩৫), মনোহরখালী গ্রামের করিম দাদের ছেলে নেজাম উদ্দিন (৩০), দক্ষিণ আমজাখালী গ্রামের শামসুল আলমের ছেলে মোঃ নাছের (৪০), গুরা মিয়া প্রকাশ নেজাম (৩৫), একই এলাকার হাজি কাদের হোসেনের ছেলে বেলালুল ইসলাম (৪০), উত্তর ধূরুং ইউনিয়নের সতরুদ্দিন এলাকার আসমত আলীর ছেলে জাকের হোসেন (৩১), আফাজ উদ্দিনের ছেলে নুরুল আলম (২৫), জাফর আলমের মেয়ে প্রকাশ রিপন (২৩) ও আলী আকবর ডেইল ইউনিয়নের সন্দিপি পাড়ার আবু তাহেরের ছেলে তৌহিদুল ইসলাম (৩০)।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুতুইক্যা ও রেজাউলের বিরুদ্ধে মাদক, ডাকাতি ও অস্ত্র আইনে ৩ টি মামলা রয়েছে। এবং অপর আসামীরা নিয়মিত মামলায় পলাতক ছিল বলেও তিনি জানান।

মন্তব্য করুন

comments