X

চকরিয়ায় শিশু ধর্ষণ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণে অভিযুক্ত আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া (৫৯)।

বুধবার ভোরে চকরিয়ার বদরখালির নাপিতখালিতে এ বন্দুকযুদ্ধে নিহত হন তিনি। এসময় ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, তিন রাউন্ড গুলি ও দু’টি খালি খোসা জব্দ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি রাতে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে পঞ্চম শ্রেণি পড়ুয়া নয় বছর বয়সী ওই শিশুকে ধর্ষণ করেন আনু মিয়া। এ ঘটনার পরদিন তাকে প্রধান আসামি করে চকরিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, চকরিয়ার বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণির এক ছাত্রী বাড়ির অদূরে এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়ত। গত ১০ই ফেব্রুয়ারি প্রতিদিনের মতো প্রাইভেট পড়ে আসার পথে রাত আনুমানিক পৌনে ৮টার দিকে তাকে একা পেয়ে প্রতিবেশী আনু মিয়া নির্জনে নিয়ে ধর্ষণ করে। বাড়ি ফেরার পরও রক্তক্ষরণ অব্যাহত থাকায় শিশুটি কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদের পর সে আনু মিয়ার কুকীর্তির কথা জানায়।

তিনি আরও জানান, এ ঘটনায় চকরিয়া থানায় মামলা হয়েছে। এর সূত্র ধরে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আনু মিয়াকে গ্রেফতার করে নিয়ে আসার সময় একদল অস্ত্রধারী র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে আনু মিয়ার গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

মন্তব্য করুন

comments