X

টেকনাফে বিজিবি অভিযানে প্রায় সাড়ে ৫ কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার

টেকনাফের সাবরাং বকের জোরা এলাকায় অভিযান চালিয়ে ৫ কোটি ৩০ লক্ষ ৮ হাজার ৫০০ টাকা মূল্যের মোট ১ লক্ষ ৭৬ হাজার ৬৯৫ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

গতকাল শনিবার (২৮ অক্টোবর) ভোর রাত সোয়া ৩ টায় ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির হাবিলদার মোঃ লুৎফর রহমানের নেতৃত্বে একটি টহল দল এ অভিযান পরিচালনা করেন।

এ সময় ইয়াবা চোরাকারবারিদের বহনকারী একটি হস্তচালিত কাঠের নৌকা জব্দ করেছে। তবে গভীর রাতে অন্ধকারের সুযোগে ৪ জন ইয়াবা চোরাকারবারি পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবি’র পরিচালক অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম বলেন, ‘২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপির হাবিলদার মো. লুৎফর রহমানের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। ভোর রাত ৩টার দিকে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করা একটি হস্তচালিত নৌকার আরোহীরা বিজিবিকে দেখা মাত্র নৌকা ফেলে কর্দমাক্ত পথে পালিয়ে যায়।’

পরে ফেলে যাওয়া নৌকাটি তল্লাশি করে ৫ কোটি ৩০ লক্ষ ৮ হাজার ৫০০ টাকা মূল্যের ১ লক্ষ ৭৬ হাজার ৬৯৫ পিস ইয়াবা ট্যাবলেট আটক করতে সক্ষম হয়।

আটককৃত নৌকাটি টেকনাফ শুল্ক অফিসে জমা এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

মন্তব্য করুন

comments