X

যাত্রীবাহি বাসে স্বামীর সামনে থেকে স্ত্রীকে অপহরণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক যাত্রীবাহী বাস থেকে স্বামীর উপস্থিতিতে তার স্ত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মাটিরাঙ্গার বাইল্যাছড়ির সাইনবোর্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঈদের ছুটি শেষে স্ত্রীসহ বাসযোগে চট্টগ্রামে কর্মস্থলে ফিরছিলেন মো. নাজমুল হোসেন। বাস মাটিরাঙ্গার বাইল্যাছড়ি সাইনবোর্ড এলাকায় পৌঁছলে পাহাড়ের আঞ্চলিক স্বশস্ত্র সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ১০/১২ জন নারীসহ ৪ জন পুরুষ কর্মী বাসের গতিরোধ করে এরপর তারা চট্টগ্রামগামী বাসটিতে (বিছমিল্লাহ পরিবহন) স্বামীর পাশে বসা স্ত্রীকে তুলে নিয়ে যায়। এসময় স্বামী মো. নাজমুল হোসেন বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে উল্টো হুমকি প্রদান করে।তবে এসময় বাসের অন্য যাত্রীরাও তাদের সাহায্যে এগিয়ে আসার সাহস করেনি।

ঘটনার পরপরই নাজমুল হোসেন প্রথমে গুইমারা থানায় ও পরে মাটিরাঙ্গা সেনা জোনে বিষয়টি জানান। এরপর বেলা ২টা থেকে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদীর নেতৃত্বে নিরাপত্তা বাহিনী ও গুইমারা থানা পুলিশ সাইনবোর্ড, রাবারবাগানসহ আশেপাশের এলাকায় অভিযান চালালেও এখন পর্যন্ত অপহৃত নারীকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

প্রসঙ্গত, পাঁচ বছর আগে পানছড়ির লোগাং বাজার পাড়ার মনতাজ মিয়ার ছেলে মো. নাজমুল হোসেন ভালোবেসে বিয়ে করে বজেন্দ্র মাষ্টার পাড়ার ফলেন্দ্র ত্রিপুরার মেয়ে নয়না ত্রিপুরাকে। বিয়ের পুর্বেই স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করে নয়না ত্রিপুরা ফাতেমা বেগম নাম ধারন করে তারা পরস্পর বসবাস করে আসছে। বিয়ের এক বছরের মধ্যই তাদের কোলজুড়ে আসে এক পুত্রসন্তান।

মন্তব্য করুন

comments