X

৪ দিনের মাথায় আবারো লাশ উদ্ধার খুটাখালি থেকে

চকরিয়া উপজেলার খুটাখালীতে মস্তকবিহীন লাশ উদ্ধারের ৪ দিনের মাথায় সোমবার (২১আগষ্ট) ফের ঠিক একই জায়গার কাছাকাছি এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্বার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম আবু হেনা (২০)। সে সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাশঁকাটা মাদ্রাসা পাড়ার এলাকার আবদুর রহমানের পুত্র এবং পেশায় মাইক্রোবাস চালক বলে জানা গেছে। তার পরনে চেক লুঙি ও সাদা গেন্জি রয়েছে।

স্থানীয়রা জানান, সকালের দিকে শিয়াপাড়ায় লাশটি তারা দেখতে পায়। সেখানে লাশটি দেখতে শত শত উৎসুক জনতা ওই এলাকায় ভিড় জমায়।মৃত্যুর কারণ জানা যায়নি।তবে ওই যুবক প্রায় স্থানীয়দের সাথে ঝগড়া করতো বলে জানা যায়।

স্থানীয়দের বরাত দিয়ে খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান জানান, লাশ পড়ে থাকার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেন।

তিনি আরও জানান, সকালের দিকে শিয়াপাড়ার দক্ষিণ পাশে ধান ক্ষেতের পাশে ঝিরির মাঝে লাশটি দেখতে স্থানীয়রা। তবে লাশটি ২/১ দিনের হবে কারন লাশে পচন ধরেছে।

খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি খায়রুজ্জামান সঙীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তিনি জানান, সীমান্তবর্তী খুটাখালী এলাকা হওয়ায় চকরিয়া থানাকে অবহিত করা হয়েছে।

এর আগে শুক্রবার সকালে মস্তকবিহীন ও রবিবার দুপুরে ওই একই এলাকা থেকে রাবার ব্যবসায়ী মোজাহের মিয়ার মস্তক উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

comments