X

জনপ্রিয় ব্যান্ড লিংকিন পার্কের গায়ক চেস্টারের আত্মহত্যা

ছবিঃ সংগৃহিত

জনপ্রিয় ব্যান্ড লিংকিন পার্কের গায়ক চেস্টার বেনিংটনকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। ৪১ বছর বয়সী এই তারকা গায়ক আত্মহত্যা করেছেন।

লস অ্যাঞ্জেলেস পুলিশ এ খবরের সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল নয়টার দিকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসের পালোস ভার্দোস স্টেটে বেনিংটনের নিজ বাসভবনে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, বেনিংটন বেশ কয়েক বছর ধরে মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। এ জন্য তাকে এক প্রবীণ ব্যক্তি ভর্ৎসনা করেছিলেন। তাই তিনি একসময় ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন যে তিনি আত্মহত্যা করবেন।

বেনিংটন ১৯৭৬ সালের ২০ মার্চ জন্মগ্রহণ করেন। তিনি একাধারে একজন গায়ক, গান লেখক এবং অভিনেতা ছিলেন। তবে তিনি দ্রুত পরিচিত লাভ করেন লিনকিন পার্কের সহযোগী গান লেখক ও ভোকাল হিসেবে।

লিংকিন পার্ক মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লস অ্যাঞ্জেলেস শহরে অবস্থিত রক ব্যান্ড। চেস্টার লিংকিন পার্ক ব্যান্ডের সঙ্গে ‘ওয়ান মোর লাইট’ শিরোনামে বিশ্বের বিভিন্ন শহরে গানের প্রদর্শনী করছিলেন। আগামী ২৭ জুলাই ম্যাসেচুসেটস অঙ্গরাজ্যের মেনসফিল্ড শহরে ওই গানের প্রদর্শনী শেষ হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

comments