X

সঞ্জয় দত্ত কন্যা ত্রিশলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সঞ্জয় দত্ত কন্যা ত্রিশলার উষ্ণ ছবি ভাইরাল। বাবা সঞ্জয় দত্ত, দাদা-দাদি সুনীল দত্ত ও নার্গিস কিংবা বড় দাদা গুরু দত্তের মতো সিনেমায় অভিনয় করেন না ত্রিশলা দত্ত। কিন্তু অভিনেতা কন্যা হওয়ার সুবাদে লাইমলাইটে থাকেন তিনি।

সম্প্রতি ইন্সটাগ্রামে ঝড় তুলেছে সঞ্জয়কন্যা ত্রিশলা দত্তের আবেদনময় ছবি। তারকা সন্তান জাহ্নবী কাপুর, সারা আলী খানের পর কি তবে বলিউডে দেখা যাবে সঞ্জয় তনয়া ত্রিশলা দত্তকেও?

ইন্সটাগ্রামে ভালো খ্যাতি আছে সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলার। আবারও নতুন ছবি পোস্ট করে প্রচারের আলোয় এসেছেন তিনি।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের পোস্ট করা একটি ছবিতে হট লুকে দেখা গেছে তাকে। ছবিটি ইতোমধ্যেই ভাইরাল। এই প্রথমবার নয়। আগেও একাধিকবার তার ছবি ভাইরাল হয়েছে। হবে নাই বা কেন। অনুসারী সংখ্যাও তো কম নয় তার। প্রায় এক লাখ ৩০ হাজার জন অনুসারী রয়েছেন তার।

মেয়ের বলিউড ক্যারিয়ার নিয়ে সঞ্জয় জানিয়েছেন, অভিনেতা হওয়াটা অতো সহজ নয়। দেখতে ভালো লাগে ঠিকই কিন্তু অভিনেতা হওয়া কঠিন কাজ।

সাইফের মতই মেয়েকে অভিনেত্রী বানাতে নারাজ সঞ্জয়। সাক্ষাতকারে ‘মুন্নাভাই’ তারকা বলেন, “আমি চাই না আমার মেয়ে সিনেমায় অভিনয় করুক। সে মনোবিজ্ঞান বিষয়ে পড়াশোনা করছে। সামনে তার সুন্দর ভবিষ্যৎ রয়েছে। অভিনয় কোনো সুনিশ্চিত পেশা নয়। এখানে আজকে কারও ক্যারিয়ার ভালো আবার কালকে তা ভালো নাও থাকতে পারে। এমন অনিশ্চিত জীবন ও (ত্রিশলা) বেছে নিক সেটা আমি চাই না।”

তবে ত্রিশলা কী চান সেটা এখনও জানা যায়নি। আবেদনময়ী ত্রিশলাকে বলিউডে দেখতে পাবেন কিনা দর্শক তা সময়ই বলে দেবে।

মন্তব্য করুন

comments