X

‘আঙুল তুললে কাউকে ছেড়ে কথা বলব না’-কঙ্গনা

তার ছবি ব্যাবসা করল কী না তার চেয়েও বেশি দামি তাঁর মহিলা সত্ত্বা রক্ষা করা। অন্তত এভাবেই নিজেকে নিয়ে ভাবনা চিন্তা করেন বলিউড দিবা কঙ্গনা রানাওয়াত।

ভারতের এক প্রথম সারির সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলিউডে তাঁর ফিল্ম কেরিয়ার থেকে শুরু করে মহিলা হিসাবে বলিউডে লড়াইয়ের নানা কাহিনী তুলে ধরেন। সাক্ষাৎকারে নানা প্রশ্নের মধ্যে কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়, জীবনে তাঁর লক্ষ্য কী ? প্রশ্নের উত্তরে তিনি নানা কথা বলতে গিয়ে বলেন, ‘আমি ইন্ডাস্ট্রিতে একজন মহিলা হিসাবে কাজ করছি। এখানে আমার ছবির ব্যাবসার থেকেও মহিলা হিসাবে আমার গুরুত্ব আমার কাছে অনেক বেশি। ‘

পাশাপাশি তিনি বলেন, তাঁর অভিনীত ছবির ব্যাবসা নিয়েও তিনি যথেষ্ট সচেতন। তবে সেজন্য নিজের মহিলাসত্ত্বার সম্মানকে তিনি বিসর্জন দিতে পারবেন না। তিনি বলেন,’কেউ যদি আপনার চরিত্রের ওপর আঙুল তোলেন তার যথোচিত প্রত্যুত্তর দেওয়া উচিত’।

উল্লেখ্য, কিছুদিন আগেই কঙ্গনার ছবি ‘সমরন’ -এর প্রচারে, এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা , তাঁর ও হৃতিক রোশনের সম্পর্ক ঘিরে বিতর্ককে ফের উস্কে দেন। তিনি ফের একবার হৃতিক ও তাঁর বাবার বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন। এমনকি একধাপ এগিয়ে তিনি বলেন , জনসমক্ষে হৃতিক যেন তাঁর কাছে ক্ষমা চান।
এছাড়াও অভিনেতা আদিত্য পাঞ্চোলির সঙ্গে তাঁর পুরনো সম্পর্ক নিয়েও কঙ্গনার মন্তব্যকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরেই নানা খবর উঠে আসছে। তবে এদিনের সাক্ষাৎকারে বলিউড ইন্ডাস্ট্রিতে কঙ্গনার টিকে থাকা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন,’ আমি যদি টিকে যাই তাহলে এটা ওদের (বলিউড) জন্য ভালো , আর যদি না টিকি তাহলে এটা আমার জন্য ভালো। এছাড়াও তিনি বলেন, যদি বলিউডে কাজ না করেন, তাহলে হয় গল্প লিখবেন নয়তো কোনও ছবি পরিচালনার দিকে এগিয়ে যেতে পারেন কঙ্গনা। তবে যেখানে তাঁর জন্য সম্মান থাকবে না , সেই রকম জায়গায় তিনি বেশিদিন থাকবেন না বলে ইঙ্গিত দেন কঙ্গনা।

মন্তব্য করুন

comments