X

চট্টগ্রামে পুলিশ পরিচয়ে ছিনতাই;দুইজন গ্রেপ্তার

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইকালে নগরীর খাতুনগঞ্জ এলাকা থেকে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছিনতাইয়ের সময় ব্যবহৃত ‘পুলিশ’লেখা স্টিকারযুক্ত একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে।

গতকাল বুধবার ভোরে নগরীর খাতুনগঞ্জে পীতাম্বর শাহ-এর দোকানের সামনে থেকে গ্রেপ্তার হওয়া দুই ছিনতাইকারী হলেন, শহীদুল আলম ইমন (২২) ও গোলাম মোহাম্মদ ইমরান (২৭)।

ইমন ডবলমুরিং থানাধীন দাম্মা পুকুর পাড় এলাকার ইউসুফ আলমগীরের ছেলে, আর ইমরান হালিশহর থানাধীন মধ্যম রামপুর এলাকার মরহুম সিরাজুদ্দৌলার ছেলে।ছিনতাইয়ের শিকার মো. আউয়াল ও টিটু নগরীর নতুন ফিশারিঘাট এলাকায় ইসলামের মাছের আড়তের কর্মচারী।

পুলিশ জানায়, নগরীর নতুন ফিশারিঘাটে আউয়াল ও টিটু মিয়াখান নগর এলাকার বাসা থেকে রিকশায় খাতুনগঞ্জের ভেতর দিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। রিকশাটি পীতাম্বর শাহ-এর দোকানের সামনে এসে পৌঁছলে মোটরসাইকেলে করে আসা তিন যুবক ডিবি পুলিশ পরিচয় দিয়ে মাছের আড়তের দুই কর্মচারীকে গতিরোধ করে। এরপর আউয়াল ও টিটুর পকেট থেকে দুটি মোবাইল সেট ও ৭০০ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের পর তারা চলে যাওয়ার সময় ছিনতাইয়ের শিকার হওয়া তিনজন চিৎকার দেন। চিৎকার শুনে আশপাশের লোকজন তাদের ধরে ফেলে এবং গণধোলাই দেয়। পরে তাদেরকে টহল পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় জড়িত মানিক (৩২) নামের অন্য একজন পালিয়ে গেছে।

এ ঘটনায় আউয়াল তিন ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা করেছেন।

মন্তব্য করুন

comments