X

‘মাদকাসক্ত ব্যক্তিদের ছবি গণমাধ্যম এবং সমাজে ছড়িয়ে দেওয়া হবে’

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরীর মাদকাসক্ত ঘৃণ্য ব্যক্তিদের চিহ্নিত করে তাদের ছবি গণমাধ্যম এবং সমাজে ছড়িয়ে দেওয়া হবে। ফলে জনগণ এদের ঘৃণার চোখে দেখবে। সবার বসবাসযোগ্য নিরাপদ নগরীর স্বার্থে জনগণের ঐক্যবদ্ধ শক্তিকে সামনে নিয়ে নগরীর ৪১টি ওয়ার্ডে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী কঠোর অবস্থান নেওয়া হবে।

বৃহস্পতিবার সকালে নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে চসিকের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, আলোকিত সমাজ গড়তে নগরীকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত করতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এম মোবারক আলী। চসিকের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চসিকের আইনশৃঙ্খলাবিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এইচএম সোহেল, ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার, যুগ্ম জেলা জজের স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রোর উপপরিচালক শামিম আহমদ।

সমাবেশে মেয়র বলেন, পরিসংখ্যানে দেশে ৭০ লাখ মাদকসেবীর তথ্য জানা যায়। এদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য সমাজ, দেশ ও পরিবারকে কার্যকর উদ্যোগ নিতে হবে।

সবার সহযোগিতা চেয়ে মেয়র বলেন, প্রতিটি ওয়ার্ডে এবং পাড়া-মহল্লায় কমিটি গঠন করে মাদকসেবী, বিক্রেতা, সন্ত্রাসী ও জঙ্গি কার্যক্রমে লিপ্তদের চিহ্নিত করে সামাজিক আন্দোলন গড়ে তোলা হবে।

মন্তব্য করুন

comments