X

চট্টগ্রামে নকল ওয়ালটন পণ্যের কারখানার সন্ধান, গ্রেপ্তার ৪

চট্টগ্রামের হালিশহর এলাকায় নকল ওয়ালটন স্ট্যাবিলাইজার কারখানার সন্ধান পেয়েছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ৪জনকে। উদ্ধার করা হয়েছে ৬৬টি নকল ওয়ালটন ভোল্টেজ স্ট্যাবিলাইজার ও ১২টি নকল মার্সেল স্ট্যাবিলাইজার।

গ্রেপ্তারকৃতরা হলো- আশরাফুল ইসলাম বাবু (২৫), মো. আরিফ (৩০), মো. মহিন উদ্দিন (২৪) ও আবুল খায়ের (২২)। মঙ্গলবার দুপুরে এই এই অভিযানের বিষয়টি গণমাধ্যমে জানায় গোয়েন্দা পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার অলক বিশ্বাস জানান, গোপন সূত্রে তথ্য পেয়েছে নগরীর হালিশহর বসুন্ধরা আবাসিক এলাকার নুর জাহান ভিলা নামক একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়িতে দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র নকল ওয়ালটন পণ্যের কারখানা গড়ে তুলে প্রতারণামূলক ব্যবসা পরিচালনা করে আসছিল।

অভিযানে ঘটনাস্থল থেকে ৪জন ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা নকল পণ্য তৈরি করে ওয়ালটনের পণ্য বলে বাজারে বিক্রি করে আসছিল। ওই নকল কারখানা থেকে ৬৬টি নকল ওয়ালটন স্ট্যাবিলাইজার ও ১২টি নকল মার্সেল স্ট্যাবিলাইজার উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হালিশহর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

comments