X

নগরীতে ৬ হাজার ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ২১৫নং আছাদগঞ্জ মেসার্স রুপু ব্রাদার্স দোকানের সামনে অভিযান চালিয়ে ৬,০০০ (ছয় হাজার) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।যার মধ্যে একজন মায়ানমারের নাগরিক।

গ্রেফতারকৃতরা হলোঃ মোঃ জাহেদ(১৮) এবং মোঃ রহিম(৩৫)।

মোঃ জাহেদ বাশঁখালী উপজেলার মিনজিরি তলা এলাকার মোঃ হেলালের ছেলে।অন্যদিকে মোঃ রহিম মায়ানমারের মন্ডু এলাকার মৃত হাবিবের ছেলে।বর্তমানে সে কক্সবাজার জেলার টেকনাফ থানার হৃীলার বাসিন্দা।

গত শনিবার (৩১ মার্চ) বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মোঃ হাবিবুর রহমান ও পুলিশ পরিদর্শক সন্জয় কুমার সিন্হার নেতৃত্বে এসআই শেখ মাসুদ রানা, এসআই মোঃ আজাহারুল ইসলাম, এসআই রূপন কুমার দে, এএসআই মোঃ হুমায়ুন কবির, এএসআই জুয়েল রানা ও সঙ্গীয় ফোর্স সহ চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ২১৫নং আছাদগঞ্জ মেসার্স রুপু ব্রাদার্স দোকানের সামনে অভিযান চালিয়ে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ০২ জনকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, পলাতক মোঃ শহিদ(৩৩) এবং কক্সবাজার জেলার টেকনাফ এলাকার মোঃ লালু (৩৫) মোঃ রহিম এর মাধ্যমে মায়ানমার থেকে অবৈধভাবে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এনে মোঃ জাহেদ সহকারে পলাতকদের সহযোগিতায় চট্টগ্রাম মহানগর এলাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রী করে আসছিল। মোঃ শহিদ(৩৩) গ্রেপ্তারকৃতদের মাধ্যমে ঘটনাস্থলে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য পাঠিয়ে ঘটনাস্থলের আশ-পাশ এলাকায় অবস্থান করছিল বলে জানান।

অপর দিকে গ্রেফতারকৃত মোঃ রহিম একজন মায়ানমারের নাগরিক, বাংলাদেশে তিনি অবৈধভাবে অনুপ্রবেশ করেছেন এবং তিনি বাংলাদেশে নিবন্ধনকৃত কোন শরনার্থী নন বলে স্বীকার করে বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীগণের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

মন্তব্য করুন

comments