X

বাকলিয়া হবে দৃষ্টিনন্দন উপশহর : আবদুচ ছালাম

‘চট্টগ্রাম হবে সিঙ্গাপুরের মত একটি নান্দনিক ও দৃষ্টিনন্দন শহর। এ শহরের উন্নয়ন সারা বাংলার মানুষের নজর কেড়ে নেবে।’

গতকাল শনিবার সকাল ১১টায় বাকলিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম এ কথা বলেন।

তিনি বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের দায়-দায়িত্ব প্রধানমন্ত্রী নিজেই নিয়ে নিয়েছে। সেই ভাবে তিনি বরাদ্দ দিয়ে উন্নয়ন কাজের তদারকী করছেন।’

সিডিএ’র চেয়ারম্যান বলেন, বাকলিয়া এক্সেস রোড ও মেরিন ড্রাইভের কাজ শেষ হলে বাকলিয়া হবে চট্টগ্রামের জন্য একটি উন্নত উপশহর। তিনি বাকলিয়াকে উপশহরে রূপান্তর করার ক্ষেত্রে বাকলিয়াবাসীর সহযোগিতা কামনা করেন। এবং বিদ্যালয়ের জন্য যাবতীয় সহযোগিতা দিয়ে যাবেন বলেও আশ্বাস প্রদান করেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. জাকির হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, স্বেচ্ছা সেবক লীগ নগর শাখার যুগ্ম সম্পাদক কেবিএম শাহজাহান, কাউন্সিলর এম আশরাফুল আলম, চেম্বার পরিচালক ছৈয়দ ছগীর আহাম্মদ, মুহাম্মদ সেয়দ ও ব্যবসায়ী নেতা শামসুল আলম, আবদুল আজীজ, হাজী মো. ইয়াকুব, নজরুল ইসলাম।
পরিচালনা কমিটির সদস্য আলমগীর হোসেন, আনোয়ার হোসেন বাবুল, নুরুল আফছার, আমিনুল ইসলাম, রদরুন্নেছা বেগম প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় সংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়।

মন্তব্য করুন

comments