X

চট্টগ্রামে নিখোঁজের ৫দিন পর স্কুলছাত্র উদ্ধার

বাসা থেকে প্রাইভেট পড়তে বেরিয়ে নিখোঁজ হওয়া শ্রীকান্ত দেব নাথকে পাঁচ দিন পর উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৩০ মার্চ) দিনগত রাত দেড়টায় নগরীর কর্ণফুলী থানাধীন মইজ্জ্যারটেক এলাকায় ঢাকাগামী গ্রীণ লাইন পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, উদ্ধারের পর শ্রীকান্ত অসংলগ্ন কথাবার্তা বলার কারনে পুলিশ হেফাজতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হওয়ার পর আদালতে পাঠানো হবে। এরপর জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।শ্রীকান্তকে অপহরণ করা হয়েছিল কি না কিংবা সে স্বেচ্ছায় কোথাও গিয়েছিল কি না এসব বিষয় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত রোববার (২৫ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর উত্তর হালিশহরের আচার্য্য পাড়ার বাসা থেকে প্রাইভেট পড়তে বেরিয়ে নিখোঁজ হয় সপ্তম শ্রেণির শিক্ষার্থী শ্রীকান্ত।সে নগরীর হালিশহর হাউজিং অ্যাস্টেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরুন কান্তি নাথের সন্তান। একই এলাকার শহীদ লেফট্যানেন্ট জেনারেল মুশফিক (বীর উত্তম) উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

নিখোঁজের ঘটনায় গত সোমবার (২৬ মার্চ) নগরীর হালিশহর থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) মইনুল ইসলাম বলেন, নিখোঁজ হওয়ার পর থেকেই গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়। কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টা থেকে ঢাকাগামী বাসে তল্লাশি চালানো হয়।

রাত দেড়টায় গ্রীনলাইন পরিবহনের একটি বাস থেকে শ্রীকান্তকে উদ্ধার করা হয়। তিনি বলেন, তাকে নিয়ে আসার জন্য গেলে বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করে। কিছুটা অসংলগ্ন কথাবার্তা বলছে। তাই হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

comments