X

ভাতিজার চুরিকাঘাতে চাচার মৃত্যু

লক্ষ্মীপুরে ভাতিজার চুরিকাঘাতে হারুনুর রশিদ (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চাচা মারা যান। নিহত হারুনুর রশিদ মালয়েশিয়া প্রবাসী ও আবু জাফরের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত ভাতিজা রুবেল হোসেনকে (২৫) আটক করেছে পুলিশ। আটক ভাতিজা ওই গ্রামের আবুল বাশারের ছেলে। সকালে তাকে শ্রীরামপুর গ্রাম থেকে আটক করা হয়।

হত্যার সময় ব্যবহার করা ছুরিটি জব্দ করেছে পুলিশ। সোমবার রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানায়, রাতে পরিবারের সঙ্গে সময় দিচ্ছিলেন প্রবাসফেরত হারুনুর রশিদ। এ সময় ভাতিজা রুবেল এসে ঘরের দরজা খুলতে বলেন। দরজা খোলার পর হারুনের পেটে ছুরিকাঘাত করেন রুবেল। হারুনুর রশিদকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন বলেন, চাচা খুনের ঘটনায় অভিযুক্ত ভাতিজাকে আটক করা হয়েছে। হত্যার সময় ব্যবহার করা ছুরিটি জব্দ করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

comments