X

পুলিশকে গুলির ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী আটক

চট্টগ্রাম নগরীতে পুলিশ কর্মকর্তাকে গুলি করে আহতের ঘটনায় আরো দুই এসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এই নিয়ে ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে এক জন এবং পরে দুই জন মিলে মোট তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল মালেক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ খান জানিয়েছেন, রাকিব ও প্রত্যয় নামের সন্ধেহভাজন দুই এসএসসি পরীক্ষার্থী কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে ঘটনায় ব্যবহৃত অস্ত্রটি এখনও উদ্ধার করা যায়নি।

এর আগে শুক্রবার ঘটনার পর আব্দুল হাকিম (১৯) নামে এক তরুণকে আটক করে পুলিশ। আব্দুল হাকিম (১৯)-এর দেওয়া তথ্য থেকে এই দুইজনকে আটক করা হয়।

তিনজনকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ওয়ারিশ বলেন, কিশোর-তরুণদের একটি গ্রুপ খুনের মতো বড় ধরনের অপরাধ সংঘঠনের জন্য যাচ্ছিল। এই কারণে তারা মোটর সাইকেলের নম্বরপ্লেট ঢেকে দেয়। চেকপোস্টে পুলিশ থামার সংকেত দিলে তারা গুলি করে মোটর সাইকেল ফেলেই পালিয়ে যায়। শুক্রবার বিকেল ৪টার দিকে নগরীর পাঁচলাইশ থানার ২ নম্বর গেইট এলাকায় পুলিশের ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

comments