X

অপহৃত ২ পোশাককর্মী উদ্ধার, গ্রেপ্তার ২

চট্টগ্রাম মহানগরীর নাছিরাবাদ টেক্সটাইল গেট থেকে অপহৃত হওয়া দুই পোশাককর্মীকে উদ্ধার করে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল।

গতকাল শনিবার রাতে চট্টগ্রাম র‌্যাব-৭ এর চাঁন্দগাও ইউনিটের একটি অভিযানকারী দল এই অপহরণকারীদের গ্রেপ্তার ও অপহৃতদের উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বেলাল হোসেন (২৩) ও মো. হাবিবুর রহমানকে (২০)। তারা দু’জনই নগরীর নাসিরাবাদের সিজার অ্যাপারেলস গার্মেন্টে চাকরি করেন।

চট্টগ্রাম র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, আবু বক্কর সিদ্দিক (৩৭) ও রবিউল ইসলাম (৩০) নামের দুই পোশাকর্মীকে গত শুক্রবার নগরীর টেক্সটাইল গেট এলাকা থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা।অপহৃত হওয়ার পর রবিউল তার ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে জসিমকে জানায় তাদের অপহরণ করা হয়েছে। এর পর অপহৃতদের স্বজনদের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতদের পরিবারের সদস্যরা স্বজনদের উদ্ধার করতে ১৮ হাজার টাকা মুক্তিপণও দেয়। কিন্তু এরপরও অপহৃতদের মুক্তি না দেওয়ায় পরিবারের সদস্যরা র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করলে র‌্যাব তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শনিবার রাতে নগরীর চাঁন্দগাঁও থানার ফরিদাপাড়া খতিবের হাট এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

মন্তব্য করুন

comments