X

আইপিএস এর দোকানে অগ্নিকান্ড;দোকান মালিক নিহত

নগরীর আন্দরকিল্লা এলাকায় গার্ডিয়ান আইপিএস নামে একটি আইপিএসের দোকান আগুনের ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়েছে আরও সাতজন চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহত ব্যক্তির নাম সুব্রত দাশ বাবু (৫৫)।

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাতটার দিকে গার্ডিয়ান আইপিএস নামের ওই আইপিএসের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

অগ্নিদগ্ধ অবস্থায় দোকানের মালিক সুব্রত দাশ বাবু কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির বলেন, চিকিৎসাধীন অবস্থায় দোকানের মালিক সুব্রত দাশ বাবু মারা যান।একই ঘটনায় আরও সাতজন চিকিৎসাধীন আছেন।’

অন্যান্য অগ্নিদগ্ধরা হলেন মো. ইকবাল (৪০), জুয়েল দে (৩৫), অঞ্জন দাশ (৩০), বাবলু গুহ (৩০), বিজয় চৌধুরী (৩৫) ও রহিম বাদশা (২০) এবং নাম,পরিচয় পাওয়া না যাওয়া আরও একজন।তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে।

গার্ডিয়ান আইপিএস নামের দোকানটি ভবনের পাঁচতলা অবস্থিত। আগুন লেগে চারপাশে ছড়িয়ে পড়লে দোকানের মালিকসহ আহতরা সেখানে আটকা পড়েন।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন জানান, আইপিএসের দোকানে অগ্নিকাণ্ডের খবরে চন্দনপুরা ও নন্দনকানন ফায়ার সার্ভিসের ৪টি গাড়ি ঘটনাস্থলে যায়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা শেষে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

মন্তব্য করুন

comments