X

সীতাকুণ্ডে ডোবা থেকে কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা ঘাটঘর এলাকায় নিজ বাড়ির পার্শ্ববর্তী বিলসংলগ্ন ডোবা থেকে জিয়া উদ্দিন বাবলু (১৯) নামে এক কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকেল ৫টায় তার লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দুরে বিলের একটি ডোবায় ভাসমান অবস্থায় স্থানীয় জনসাধারণ তাকে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।লাশের গলা কাটা এবং পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সে একই এলাকার আলাউদ্দিনের ছেলে ও মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিল। লেখাপড়ার পাশাপাশি সে স্থানীয় কে.এস.আর.এম কারখানায় কাজ করত।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাবলু ঘর থেকে বের হয়ে আর ঘরে ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে সকালে পরিবার থেকে থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, কুমিরা ঘাটঘর এলাকা থেকে পুলিশ বাবলুর লাশ উদ্ধার করে। তার গলা, পেট ও হাতে ধারাল ছুরির বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে হত্যার পর তাকে ডোবায় ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

মন্তব্য করুন

comments