X

মায়ের উপর প্রতিশোধ নিতে মেয়েকে গণধর্ষণের পর হত্যা

মায়ের উপর প্রতিশোধ নিতেই তার মেয়ে শিশু ফাতেমা আকতার মিমকে (১২) আসামিরা গণধর্ষণের পর হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। নগরীর আকবর শাহ থানার বিশ্বকলোনিতে নয় বছরের শিশু মিমকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় আটক ছয়জনের কাছে এই চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ।

গত ২১ জানুয়ারি আকবর শাহ থানার ‘বিশ্ব ব্যাংক কলোনির’ আয়শা মমতাজ মহল নামের একটি পাঁচতলা ভবনের দ্বিতীয় তলার সিঁড়ির পাশ থেকে মিমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মিমের মা অজ্ঞাত পরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেফতারকৃতরা হলেন- বেলাল হোসেন বিজয় (১৮), রবিউল ইসলাম রুবেল (১৬), হাছিবুল ইসলাম লিটন (২৬), আকসান মিয়া (১৮), মো.সুজন (২০) এবং মনিরুল ইসলাম মনু (৪৯)। গত দুই দিন নগরী ও জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।এদের মধ্যে মনিরুল ধর্ষণের ঘটনাস্থল নগরীর আকবর শাহ থানার বিশ্বকলোনির আই ব্লকের আয়শা মমতাজ মহলের কেয়ারটেকার। তাকে ঘটনার পরপর গ্রেফতার করা হয়েছে। তার স্বীকারোক্তিমতে নগরী ও কুমিল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাকি পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার ওসি আলমগীর মাহমুদ।

আকবর শাহ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, আসামি বিজয়ের মায়ের মাধ্যমে নিহত মিমের মা রাবেয়া বেগম একটি সংস্থা থেকে ৫০ হাজার টাকা ঋণ নেন। ঋণ পরিশোধ নিয়ে সম্প্রতি দুই পরিবারের মধ্যে মনোমালিন্য হয়। এনিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়। এ ঘটনার প্রতিশোধ নিতে বিজয় তার সহযোগীদের নিয়ে মিমকে ধর্ষণ ও হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গণধর্ষণের পর তাকে হত্যা করা হয়।

মিমের মা বিবি রাবেয়া বেগম জানান, বিজয় ৮-১০ দিন আগেও একবার মিমকে ধর্ষণের চেষ্টা করেছে।

ওসি আরও বলেন,গ্রেফতার হওয়া ছয়জনের মধ্যে তিনজন বখাটে। বিজয় ডিশ অপারেটর হিসেবে কাজ করেন। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণ ও হত্যার করা স্বীকার করেছে। আসামিদের আরও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। তাই জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

comments