X

স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক যুবক।

গতকাল (২৪ জানুয়ারী) বুধবার উপজেলার জোরারগঞ্জ থানার মধ্যম সোনা পাহাড় এলাকার জাহাঙ্গির আলম মিঞা বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম পারভিন আক্তার (৩৫)। আহত স্বামীর নাম মো. বেলাল হোসেন।মিরসরাই উপজেলার মিঠানালা এলাকার বাসিন্দা বেলাল মজুরের কাজ করেন।
ঘটনার পর পুলিশ পারভিনের স্বামী বেলাল উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত পারভিনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। তার স্বামী বেলাল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, বুধবার ভোরে বেলাল হোসেন বাড়ি ফেরার পর স্ত্রী পারভিন আক্তারের সাথে কলহে লিপ্ত হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে ধারালো ছুরি দিয়ে পারভিনের শরীরের বিভিন্ন অংশে উপর্যপুরি আঘাত করে বেলাল। স্ত্রীর মৃত্যু নিশ্চিত হওয়ার পর আত্মহত্যার উদ্দেশ্যে নিজের গলায়ও ছুরি দিয়ে আঘাত চালায় বেলাল।

স্থানীয়রা জানান, বেলাল হোসেন দীর্ঘদিন যাবৎ মাদকাসক্ত। এরপূর্বেও বিভিন্ন সময় টাকা-পয়সার জন্য স্ত্রীর উপর নিযার্তন চালিয়েছে বেলাল। তারই জের ধরে এই হত্যাকাণ্ড ঘটায় বলে জানান তারা। তাদের ১টি কন্যা ও ১টি পুত্র সন্তান রয়েছে বলেও জানান।

মন্তব্য করুন

comments