X

অস্ত্রসহ সন্ত্রাসী সোহাগ গ্রেফতার

চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানাধীন ষোলশহর এলাকা থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী মো. নূর নবী ওরফে সোহাগ (২৮) ও তার সহযোগী ফাহিমকে (২০) দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোরে শিক্ষা বোর্ডের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর বলেন, ‘গত ১৭ জানুয়ারি দুপুরে পাঁচলাইশ থানার জাতিসংঘ পার্কের সামনে মোটরসাইকেল আরোহী সালাউদ্দিনসহ দুই জনকে মারধর করে সন্ত্রাসীরা। এ সময় তাদের কাছে থাকা দুই লাখ টাকাসহ মোটরসাইকেল ছিনতাই করা হয়। পরে ওইদিন নগরীর কালুরঘাট সেতু এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া দুই ব্যক্তি থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভোরে ষোলশহর এলাকা থেকে সোহাগ ও ফাহিমকে গ্রেফতার করা হয়।’

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার সোহাগের বিরুদ্ধে পাঁচলাইশসহ নগরীর অন্যান্য থানায় অস্ত্র, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে নয়টি মামলা আছে। তার বড়ভাই ইসমাইল হোসেন প্রকাশ টেম্পুইয়া সিএমপির তালিকাভুক্ত সন্ত্রাসী। ২০১৪ সালে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে সন্ত্রাসী টেম্পুইয়া পঙ্গু হয়ে যায়। এর পর থেকে সোহাগ তার সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করছে।

মন্তব্য করুন

comments