কথা রাখলো পার্ক বয়েজ ফাউন্ডেশন

57
শেয়ার
চামেলির বাবার হাতে চেক তুলে দিচ্ছেন পার্ক বয়েজের সদস্য ভাস্কর মুৎসুদ্দি

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ রোগী রিহাম আফসানা চামেলী (২০) কে গত ২রা মে ২০১৭ তারিখে আর্থিক অনুদান দিয়ে প্রতি মাসে তা চালিয়ে যাওয়ার যে কথা দিয়ে এসেছিলো তার পরিবারকে তা রেখেছে পার্ক বয়েজ ফাউন্ডেশন। আজ ৩০ই জুন ২০১৭ ঢাকার সাভারে সি আর পি ( সেন্টার ফর রিহ্যাবিলিটেশন অব দি প্যারালাইজড) তে গিয়ে আবারো পরিবারটিকে আর্থিক অনুদান দিয়ে আসে পার্ক বয়েজ ফাউন্ডেশন।

চামেলী কে তার পরিবার আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা সি আর পি স্থানান্তর করেন। চামেলীর বাবা পার্ক বয়েজ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “এই অনুদান আমার অনেক উপকারে আসবে, আমার মেয়ের চিকিৎসা খরচ চালানোর জন্য যে চেষ্টা করে যাচ্ছে পার্ক বয়েজ ফাউন্ডেশন তার জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ, তাদের মতো আরো প্রতিষ্ঠান যদি এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিত তাহলে আমার মেয়ের মতো আরো অনেকে ভালো চিকিৎসা পেতো”।

বিগত প্রায় ২২ মাস আগে নোয়াখালী কোম্পানিগঞ্জ বসুরহাট এলাকায় ফায়ার ব্রিগেডের সামনে স্কুল থেকে ফেরার পথে সিএনজি এবং বাসের মধ্যকার একটি সংঘর্ষে দুর্ঘটনায় চামেলি মারাত্মক ভাবে আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আই,সি,ইউ বিভাগে ভর্তি হয়।সেই থেকে আজবোধি সে আইসিইউ তে চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন

comments