X

১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

চটগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার থানার নতুন ব্রিজ পুলিশ বক্সের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানোর সময় একটি কাভার্ড ভ্যান পুলিশের সংকেত উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে আটক করার পর সেটি থেকে এই বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সময় তিনজন ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- কাভার্ড ভ্যানের চালক মামুন বেপারী (৩৩), শাহাজাহান (৩২) এবং মো. আনোয়ার (২২)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের উপপুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, কক্সবাজার থেকে আসা একটি কাভার্ড ভ্যানকে চেক পোস্টে থামার সংকেত দিলে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। চেকপোষ্ট অতিক্রম করে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার সময় নতুন ফিশারীঘাট বাজার এলাকায় ধাওয়া করে আটক করা হয়। এরপর সেটিতে তল্লাশি চালিয়ে ২০টি প্যাকেট ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সময় কাভার্ড ভ্যানে থাকা তিনজনকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে অংশ নেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির, পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহসীন, পুলিশ পরিদর্শক মো. কামরুজ্জামানসহ কর্মকর্তারা।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, কাভার্ড ভ্যানের মালিক দীর্ঘ দিন ইয়াবা পাচার করে আসছেন।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদক পাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

মন্তব্য করুন

comments