X

চট্টগ্রামে ৬ হাজার পিস ইয়াবাসহ ২ জন আটক

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ার বিএড কলেজের পাশে ছফেয়া নুর ভবনের গেটের সামনে থেকে ছয় হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শনিবার রাতে নগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মির্জা সায়েম মাহমুদ ও পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই আজহারুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালান।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ এই তথ্য নিশ্চিত করেন। আটককৃতরা হলো-টেকনাফের ইসলামাবাদ এলাকার মো. কাছিমের ছেলে মো. জুবায়ের (২৪) ও টেকনাফের বড় হাবিবাপাড়া এলাকার মো. ছিদ্দিকের ছেলে মো. ইমরান (৩১)।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আকরামুল হক জানান, গোপন সূত্রে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার রাতে বিএড কলেজসংলগ্ন এলাকায় অভিযান চালায়। এই সময় দুই যুবককে আটক করে তল্লাশি চালালে তাদের কাছে ছয় হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে কম মূল্যে ইয়াবা এনে বেশি মূলে চট্টগ্রামে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

comments