X

ফটিকছড়িতে গ্রেপ্তারের প্রতিবাদে যুবলীগের সড়ক অবরোধ

ফটিকছড়িতে এক যুবলীগ কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে সড়ক অবরোধ করেছে স্থানীয় যুবলীগ নেতা-কর্মীরা। শুক্রবার সকালে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের কয়েকটি স্থানে সড়কের উপর টায়ারে আগুন জ্বেলে এবং গাছের গুড়ি ফেলে অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার রাতে দুই রাউন্ড গুলিসহ নিজ বাড়ি থেকে যুবলীগ নেতা এমাজ উদ্দিন জ্যামকে আটক করে ফটিকছড়ি থানা পুলিশ।এই ঘটনার প্রতিবাদে শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন স্পটে ব্যারিকেড দেয় যুবলীগ কর্মীরা। এতে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে বিক্ষুব্ধ যুবকরা নাজিরহাট ঝংকার মোড় থেকে উপজেলা সদরের বিবির হাট বাসস্টেশন এলাকা পর্যন্ত বিভিন্ন স্থানে সড়কে টায়ার জ্বালিয়ে ব্যারিকেড দেয়। এতে চট্টগ্রামের সাথে খাগড়াছড়ি জেলা ও নাজিরহাটে থেকে নয়াহাট সড়কে যান চলাচল বন্ধ থাকে।

ফটিকছড়ি থানার ওসি জাকির হোসেন মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল বৃহস্পতিবার রাতে এমাজ উদ্দিন প্রকাশ জ্যাম (৩০) নামে এক যুবলীগ কর্মীকে দুই রাউন্ড গুলিসহ নিজ বাড়ি থেকে জ্যামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মামলায় থাকায় রাতে অভিযান চালিয়ে গ্রেফতারের পর শুক্রবার সকাল থেকে তার অনুসারীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

মন্তব্য করুন

comments