X

নগরীতে নিজ বাড়ি থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার

নগরীর কোতোয়ালী থানার আসকারদিঘীর পাড়ে আজাদ মসজিদের সামনে একটি সেমি পাকা ঘর থেকে জয়নাল আবেদিন খোকন (৫০) নামের এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আসকারদিঘীর পাড়ের আজাদ মসজিদের মোতওয়াল্লি মরহুম আমির হামজার পুত্র।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ী থেকে খোকনের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের দাবি খোকন মাদকাসক্ত ছিলেন।দীর্ঘদিন থেকে তিনি ওই বাসায় একা বসবাস করছিলেন।

তার স্বজনরা জানান, খোকন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন। বছর দশেক আগে তার সঙ্গে স্ত্রীর ছাড়াছাড়ি হয়। এরপর নিঃসন্তান খোকন আরও বেশি মাদকাসক্ত হয়ে পড়েন। ভাইয়ের পরিবারের সঙ্গেও তার সুসম্পর্ক ছিল না। ডেভেলপারের কাছে জায়গা বিক্রির টাকায় চলতেন খোকন। তিন বেলা খেতেন হোটেলে।

তারা জানান, অতিরিক্ত পরিমাণে মাদকাসক্ত খোকন দীর্ঘদিন ধরে যক্ষ্মা রোগেও ভুগছিলেন।

পুলিশ জানায়, প্রায় পরিত্যক্ত ঘরের ভেতরে চৌকির উপর শোয়া অবস্থার তার লাশ পড়েছিল। বুকের উপর আড়াআড়ি করে রাখা দুই হাত। শরীরের বিভিন্ন অংশ, মুখ, গলা ফুলে গেছে। ওই ঘরের আশপাশে তীব্র দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে। আশপাশের বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে তাকে খাটের উপর পড়ে থাকতে দেখেন। এরপর দরজা ভেঙে ভেতরে গিয়ে লাশ দেখে পুলিশে খবর দেন।

এ ব্যাপারে নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, খোকনের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তিনি মাদকাসক্ত ছিলেন। অতিরিক্ত মদ কিংবা অন্য কোন নেশাদ্রব্য খাওয়ার কারণে অসুস্থ হয়ে মারা যেতে পারে। ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে।

মন্তব্য করুন

comments