X

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল ও ০১টি ট্রাক উদ্ধার; ০২ জন গ্রেফতার।

বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন কদমতলী আট মার্চিং মোড়স্থ যাত্রী ছাউনি সংলগ্ন শাহাবুদ্দিনের চা দোকানের সামনে পাকা রাস্তা থেকে ৩০০ বোতল ফেন্সিডিল ও ০১টি ট্রাক (রেজিঃ নম্বর-চট্টগ্রাম ট-০৫-০০২৪) উদ্ধার সহ ০২ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, ট্রাকের ড্রাইভার মোঃ আলমগীর (৪৮), পিতা-মৃত হাজী মোঃ ইউনুছ, মাতা-মমতাজ বেগম, সাং-পূর্ব নিমতলা আব্দুল হাকিম ব্যাংকারের বাড়ী(দিয়ারপাড়া),থানা-বন্দর, জেলা-চট্টগ্রাম এবং ট্রাকের হেলপার মোঃ দেলোয়ার হোসেন(২৫), পিতা-মোঃ সিরাজ, সাং-নুর সোনাপুর, থানা-কবির হাট, জেলা-নোয়াখালী।

গত ১২ই সেপ্টেম্বর ২০১৭ইং তারিখ ভোর ০৫.৪৫ এর দিকে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের এসআই মোঃ আজাহারুল ইসলাম, এসআই শেখ মাসুদ রানা, এএসআই জসিম উদ্দিন, এএসআই জালাল আহমেদ ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন কদমতলী আট মার্চিং মোড়স্থ যাত্রী ছাউনি সংলগ্ন শাহাবুদ্দিনের চা দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অবৈধভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে বেশী ভাড়ায় অবৈধ ফেন্সিডিল বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রাম শহরে আনা নেওয়া করে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

comments