X

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন বাসের চাকায় পিষ্ট হওয়া কলেজছাত্রী

চারদিন মৃত্যুর সাথে যুদ্ধ করে অবশেষে হার মানলেন বাসের চাকায় পিষ্ট হওয়া কলেজছাত্রী উলফা আক্তার কাশফিয়া।গত তিনদিন ধরে লাইফ সাপোর্টে থাকার পর আজ শনিবার (৯ সেপ্টেম্বর) ভোররাত তিনটার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরন করেন তিনি।

কাশফিয়া নগরীর চন্দনপুরার চট্টগ্রাম কলেজের পূর্বগেট এলাকার দানার বাপের বাড়ির জাফর আহমেদের মেয়ে। সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

কাশফিয়ার চাচা নিজাম বিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। আজ বাদ যোহর নগরীর মিসকিন শাহ এর মাজারে তার জানাযা অনুষ্ঠিত হয়।

গত মঙ্গলবার আনুমানিক বিকেল ৪ টায় এক সড়ক দুর্ঘটনায় কাশফিয়া মারাত্বক ভাবে আহত হন, উলটো দিকে চালিয়ে আসা ১ নং রূটের একটি বাস রাস্তা-পারাপার হওয়ার সময় তাকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে যায়। এসময় বাসটির ড্রাইভার তাড়াহুড়ো করে পালিয়ে যাওয়ার সময় আবারো তাকে চাপা দেয়। এতে তার পা এবং কোমর এর হাড় ভেঙ্গে যায়। এরপর স্থানীয়দের সহায়তায় তাকে তৎক্ষনাত চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনার পরপর স্থানীয় লোকজন বাসটি রাস্তা আটকে দেয়। পালিয়ে যাওয়ার সময় বাসটির চালক ও হেলপার দুজনকে আটক করে। এসময় উত্তেজিত জনতা বাসটি ভাংচুর করে। পরবর্তিতে আটক বাসের চালক হৃদয় দে (১৮) ও সহযোগী বাহাদুরকে (২৩) কে পুলিশ হেফাজতে নেয়া হয়।


বাসটির রেজিস্ট্রেশন নং চট্টমেট্রো ছ ১১-০৫৩৩।

মন্তব্য করুন

comments